আজ

  • রবিবার
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে আ.লীগের সম্মেলন : মফিজ সভাপতি, খোকন সম্পাদক

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজী উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার (১৬ অক্টোবর) সোনাগাজী মো. ছাবের সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অধ্যাপক মফিজুল হককে সভাপতি, এডভোকেট রফিকুল ইসলাম খোকনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

    সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও ফেনী ইউনিভার্সিটি ট্রাষ্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফিজুল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। সম্মেলন উদ্বোধন করেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, দপ্তর সম্পাদক একে শহীদ উল্লাহ খোন্দকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মাহবুবুল হক লিটন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন। সম্মেলনের শুরুতে সাংগঠনিক রিপোর্ট ও শোক প্রস্তাব পেশ করেন সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম খোকন।

    ফেনী ট্রিবিউন/ এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090